> সংবাদ শিরোনাম

নির্দলীয় সরকারের অধীন ছাড়া নির্বাচনে না যাওয়ার কথা আবারও ঘোষণা করেছেন বিএনপির

নিজস্ব প্রতিবেদক :নির্দলীয় সরকারের অধীন ছাড়া নির্বাচনে না যাওয়ার কথা আবারও ঘোষণা করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

তিনি বলেন, পরিষ্কারভাবে বলেছি এবং আজও একই কথার পুনরাবৃত্তি করতে চাই; আমরা এই সরকারের অধীনে কোনও নির্বাচনে যাবো না।

শুক্রবার (২২ জুলাই) রাতে রাজধানীর গুলশানে বিএনপির চেয়ারপারসনের কার্যালয়ে গণমাধ্যমকর্মীদের সঙ্গে নবগঠিত বিএনপির মিডিয়া সেলের এক মতবিনিময় অনুষ্ঠানে এ কথা বলেন মির্জা ফখরুল।

মত‌বি‌নিময় অনুষ্ঠানে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ভার্চুয়ালি যোগ দেন।

এসময় মির্জা ফখরুল বলেন, বর্তমান সরকারকে তাদের ব্যর্থতার জন্য; জনগণের আশা-আকাঙ্ক্ষা ধ্বংস করে দেওয়ার জন্য অবিলম্বে পদত্যাগ করতে হবে।

নিরপেক্ষ সরকারের কাছে ক্ষমতা হস্তান্তরের দাবি জা‌নি‌য়ে মির্জা ফখরুল ব‌লেন, সরকারের পদত্যাগের পর নিরপেক্ষ সরকারের কাছে ক্ষমতা হস্তান্তর করতে হবে। সংসদ বা‌তিল করতে হবে। একই সঙ্গে নতুন নির্বাচন কমিশন গঠন ক‌রে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে জনগণের প্রতিনিধিত্বমূলক একটি সরকার গঠন করতে হবে।

বিএনপি মহাসচিব বলেন, আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান পরিষ্কারভাবে বলেছেন; সেই নির্বাচনে আমরা যদি জয়ী হয়ে আসতে পারি, আন্দোলনে অংশগ্রহণকারী সব দল নিয়ে জাতীয় সরকার গঠন করবো। সেই সরকার জনগণের আশা-আকাঙ্ক্ষা পূরণ করার জন্য সব সমস্যা চিহ্নিত করে সমাধানের পথে এগিয়ে যাবে।

জ্বালানির ব্যবস্থা না করেই সব বিদ্যুৎ প্ল্যান্ট করা হয়েছে উল্লেখ করে মির্জা ফখরুল বলেন, কোনও উৎপাদন না করেই হাজার হাজার কোটি টাকা আমাদের কাছ থেকে নিয়ে চলে যাচ্ছে। মি‌ডিয়ার মাধ্য‌মে জে‌নে‌ছি, গত ৯ মাসে ১৭ হাজার কোটি টাকা দেওয়া হয়েছে এসব প্ল্যান্টকে। আজ গ্যাসের অভাবের কথাও বলা হচ্ছে। গ্যাস নেই, সেই কারণেই এই সংকট তৈরি হচ্ছে। তাহলে নিজেদের গ্যাস উত্তোলনের ব্যবস্থা না করে কেন আমদানির দিকে ঝুঁকে এই বিনিয়োগগুলো করলেন?

বিএনপির মিডিয়া সেলের নবগ‌ঠিত আহ্বায়ক জহির উদ্দিন স্বপনের সভাপতিত্বে ও সদস্য সচিব শহীদ উদ্দিন চৌধুরী এনির পরিচালনায় মতবিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন দলের স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, নজরুল ইসলাম খান, সেলিমা রহমান, চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য আমানউল্লাহ আমান, আবদুস সালাম, মিডিয়া সেলের সদস্য শাম্মী আখতার, ব্যারিস্টার রুমিন ফারহানা, কাদের গণি চৌধুরী, মীর মোহাম্মদ হেলাল উদ্দিন, শায়রুল কবির খান প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful